রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন

নেত্রকোনা-৪ উপনির্বাচনে আ.লীগের প্রার্থী সাবেক সচিব সাজ্জাদুল হাসান।

নেত্রকোনা প্রতিনিধি বিজয় চন্দ্র দাস : নেত্রকোনা : নেত্রকোনা-৪ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান। 
গেল শুক্রবার সন্ধ্যায় গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে এ বৈঠক অনুষ্ঠিত হয়। 

নেত্রকোনা-৪ আসনের সংসদ সদস্য রেবেকা মমিন ১১ জুলাই মারা যান। তাঁর মৃত্যুতে ১৫ জুলাই আসনটি শূন্য ঘোষণা করে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী, এ আসনের উপনির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিন ২৪ জুলাই, মনোনয়ন বাছাই ২৫ জুলাই, আপিল ২৬-২৮ জুলাই, আপিল নিষ্পত্তি ২৯-৩০ জুলাই, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ৩১ জুলাই, প্রতীক বরাদ্দ ১ আগস্ট এবং ভোট গ্রহণ ২ সেপ্টেম্বর। 

নেত্রকোনা-৪ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে সাজ্জাদুল হাসান ছাড়া আরও আটজন দলটির মনোনয়ন ফরম কিনেছেন।  সাজ্জাদুল হাসান সরকারের আমলা ছিলেন। অবসরের পরে তিনি বিমান বাংলাদেশ এয়ারলাইনস পরিচালনা পর্ষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। তাঁর বড় ভাই ওবায়দুল হাসান সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি।

সাজ্জাদুল হাসান জানান, তিনি কয়েক বছর ধরে নিজ এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছেন। হাওর এলাকার মানুষ হিসেবে এলাকার জনগণের বিভিন্ন সমস্যা সমাধানে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে সমাধানের পথ বের করবেন। হাওরের মানুষের কূষি ব্যবস্থা, শিক্ষা, চিকিৎসা সেবা ও যোগাযোগের উন্নয়নে কাজ করার সুযোগ দেবার জন্য এলাকাবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন তিনি। তিনি আশাবাদী এলাকার মানুষ তাকে ভোটে নির্বাচিত করবেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335